Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

দিরাইয়ে ৭ টি ডাকাতি মামলার আসামি সেবুল গ্রেপ্তার

প্রকাশিত : September 15, 2019, 23:25

দিরাইয়ে ৭ টি ডাকাতি মামলার আসামি সেবুল গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দিরাইয়ে আন্ত:জেলার ডাকাত সুজন আহম্মদ ওরফে সেবুলকে তার শশুড়বাড়ি রাজানগর ইউনিয়নের গচিয়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে দিরাই থানা পুলিশ। সে বিশ্বনাথ থানার বৈরাগীরগাও এর হোছন খানের ছেলে। রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তার বিরুদ্ধে দিরাই, ছাতক ও বিশ্বনাথ থানায় মোট ৭ টি ডাকাতি মামলা আদালতে বিচারাধীন আছে।
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল জানান, দিরাই বাজারের বসন বিপণী দোকান চুরির ঘটনায় শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গচিয়া গ্রাম থেকে ডাকাত সুজন আহম্মদ ওরফে সেবুলকে গ্রেপ্তার করা হয়, তার কাছ থেকে চোরাইকৃত মোবাইল ফোন ও ৫ কলি সিগারেট উদ্ধার করা হয়।
পুলিশের জিজ্ঞাসাবাদে রোববার সকালে গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে বসন বিপণীতে চুরির ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে গ্রেপ্তারকৃত ডাকাত সেবুল।

সে জানায়, ৯আগষ্ট দিবাগত রাত আড়াইটার দিকে দিরাই বাজারের বসন বিপণীতে উপরের টিন কেটে ডাকাত সেবুল তার একজন সঙ্গী সুনামগঞ্জের ছাতক উপজেলার খাগামোড়া গ্রামের ছমেদ আলীর পুত্র কাহার মিয়া ভিতরে প্রবেশ করে নগদ টাকা, মোবাইল, মোবাইল কার্ড, সিগারেট ও কসমেটিক চুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে বসন বিপণী দোকানের মালিক শাহ আলম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে দিরাই থানায় অভিযোগ করেন। ঘটনার ৫ সপ্তাহ পর পুলিশ ডাকাত সেবুলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 202 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।