Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীর পাঠানটুলা থেকে ৮ জুয়াড়ি আটক

প্রকাশিত : September 15, 2019, 23:07

নগরীর পাঠানটুলা থেকে ৮ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট নগরীর পাঠানটুলা এলাকা থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌনে ১০ টার দিকে এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে র‍্যাব-৯ একটি দল অভিযান চালিয়ে পাঠানটুলা শ্রাবনী আবাসিক এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করে।

আটক জুয়াড়িরা হলো- বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়া গ্রামের আলম মিয়ার ছেলে মো. কামরান হোসেন (১৯), সুনামগঞ্জের শাল্লা উপজেলার আটগাঁও গ্রামের মৃত মোহাম্মদ মুসকুর আলীর ছেলে কবির ইসলাম (২৮), দক্ষিন সুনামগঞ্জের মুরাদপুর গ্রামের আমিন উল্যার ছেলে আবু বক্কর (৩০), এয়ারপোর্ট থানাধীন নালিয়া গ্রামের কাজল মিয়ার ছেলে মো. রুমন (২১), সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন রাজাপুর গ্রামের মো. আবু মিয়ার ছেলে মো. আব্দুল মিয়া (১৮), মাগুরা জেলার মোহাম্মদপুর থানাধীন বেজড়া গ্রামের গোলাম মোস্তুফার ছেলে মো. ওবায়েদুলাহ (২৯), দিরাইয়ের ভাটিপাড়া গ্রামের পারভেজ মিয়ার ছেলে মো. আমশির (৩৬) ও একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে ছোটন আলী (২৮)।
আটক সবাইকে এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন- র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 186 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।