Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

প্রকাশিত : September 15, 2019, 15:34

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

নিউজ ডেস্কঃ

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাবিব উল্লাহ (৩০) নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের ২ সদস্য আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে টেকনাফের নয়াপাড়ার মোচনী রোহিঙ্গা ক্যাম্পের পাশে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরি বন্দুক এবং ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ এ কথা জানান।
নিহত হাবিব উল্লাহ মোচনী ক্যাম্পের আলী আহমদের ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শনিবার রাত পৌনে ১০টার দিকে জাদিমোরা শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের পাশের পাহাড়ে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে ডাকাতরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে হাবিব উল্লাহকে আটক করে। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী রাত সাড়ে ১২টার দিকে তাকে নিয়ে নয়াপাড়ার মোচনী ক্যাম্পের পাশের পাহাড়ে অস্ত্র উদ্ধারে যায়। সেখানে যাওয়ার পর ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে দ্বিতীয় দফায় গুলি করে।  পুলিশও পাল্টা গুলি করে। এসময় হাবিব উল্লাহও গুলিবিদ্ধ হয়। এছাড়াও পুলিশের এসআই সুজিত দে ও এসআই মশিউর আহত হন। গুলিবিদ্ধ হাবিব উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। আহত পুলিশ সদস্যদের টেকনাফ হাসপাতালে চিকিৎসা দেওয়ার হয়েছে।

ওসি জানান, নিহত হাবিব উল্লাহ একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে ৬টির বেশি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 372 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।