Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

সিটি সুপার মার্কেট মালিক ও ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত : September 15, 2019, 00:42

সিটি সুপার মার্কেট মালিক ও ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

নিউজ ডেস্কঃ

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট নগরীর বন্দরবাজারস্থ সিটি সুপার মার্কেট মালিক ও ব্যবসায়ী সমিতির ২০২০-২১ এর নির্বাচন গতকাল ১৪ সেপ্টেম্বর শনিবার সম্পন্ন হয়েছে। সুন্দর ও সুষ্ঠু পরিবেশে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
ভোটগ্রহণ শেষে শনিবার সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হাজী মোঃ জালাল উদ্দিন আহমদ। নির্বাচিত হচ্ছেন-

সভাপতি মোঃ জয়নুল হোসেন, সহ সভাপতি ফয়জুল ইসলাম ও কাজী নোমান, সাধারণ সম্পাদক আতাউর রহমান রজব, সহ সাধারণ সম্পাদক মোঃ রুমেল আহমদ, কোষাধ্যক্ষ ইমরান আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মোবারক হোসেন, প্রচার সম্পাদক মনজিৎ রায়।
সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ শরীফুজ্জামান চৌধুরী, এডভোকেট সাইদুর রহমান জিবেব, খায়রুল ইসলাম, গৌছ মিয়া, মোঃ আব্দুল মতিন।

এর আগে নির্বাচন চলাকালে ভোটকেন্দ্র পরিদর্শন করেন সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ এর প্রশাসক ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ, সাবেক পরিচালক এহতেশামুল হক চৌধুরী, মুশফিক জায়গীরদার, আব্দুর রহমান জামিল, উইমেন্স মেডিকেল কলেজের ডাইরেক্টর এমদাদ হোসেন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল আলম, সাব্বির আহমদ প্রমুখ।

বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 377 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।