Voice of SYLHET | logo

৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ ইং

গোলাপগঞ্জে বিজয় ৭১ ইয়ুথ অর্গানাইজেশনের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সম্পন্ন

প্রকাশিত : September 14, 2019, 14:31

গোলাপগঞ্জে বিজয় ৭১ ইয়ুথ অর্গানাইজেশনের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সম্পন্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি

গোলাপগঞ্জে বিজয় ৭১ ইয়ুথ অর্গানাইজেশনের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় এইচ এম সেলিম শিশু বিদ্যালয়ে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের রেজিস্টার বদরুল ইসলাম শোয়েব।

বিজয় ৭১ ইয়ুথ অর্গানাইজেশনের সভাপতি হক মোহাম্মদ সোপানের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা গোলাপগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি আমিরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এইচ এম সেলিম শিশু বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক এইচ এম সেলিম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি রেদওয়ান হোসেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক মনিরুল হক পিনু।

ছাত্রলীগ নেতা খায়রুল হকের কোরআন তেলাওয়াত ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সহ-সভাপতি আবু তাহের শুভ’র স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন, যুবলীগ নেতা আশফাক আহমদ, কাশেম উদ্দিন, ছাত্রনেতা শাকিল আহমদ, সালমান আহমদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারি জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, এইচ এম সেলিম শিশু বিদ্যালয়ের শিক্ষক ফাহমিদ জান্নাত, আসমা বেগম, ফরিদা বেগম।

এছাড়াও অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন, এম এ সামাদ সালমান আহমদ, রাবিয়া বেগম, রুমি বেগম, লুৎফুর রহমান, লুৎফা বেগম, জসিম আহমদ, লুৎফুর রহমান, ফয়ছল আহমদ, রাজমিন বেগম, ফরিদা বেগম, খাদিজ বেগম, বাবুক আহমদ, আবু বক্কর প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বদরুল ইসলাম শোয়েব তাঁর বক্তব্যে বলেন, শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাদের এখন থেকেই যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। শিশুদের ব্যক্তিত্বের গঠন আমাদের সমাজের জন্য একটি অত্যন্ত স্পর্শকাতর বিষয়। কারণ, আমরা যে শিশুকে আজ নৈতিকতা ও মূল্যবোধ শেখাব, কাল তাদেরই আমরা আলোকিত মানুষ হিসেবে আমাদের সমাজে পাব। ফলে, একটি শিশুর প্রাথমিক জীবনে তার মধ্যে মানবীয় গুণাবলি তৈরি করা এবং তার ব্যক্তিত্বকে সুন্দর করে গড়ে তোলা অত্যন্ত জরুরি। আর এ ক্ষেত্রে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 325 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।