Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলকে ১০৬ রানে গুটিয়ে দিল টাইগার যুবারা

প্রকাশিত : September 14, 2019, 14:17

ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলকে ১০৬ রানে গুটিয়ে দিল টাইগার যুবারা

ভয়েসঅবসিলেট ডেস্ক

শিরোপা নির্ধারণী ম্যাচে প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলকে ৩২.৪ ওভারে মাত্র ১০৬ রানে গুটিয়ে দিয়েছে টাইগার যুবারা। তাই প্রথমবার এই আসরে শিরোপা জয়ের হাতছানি দিচ্ছে তাদের।

শনিবার (১৪ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে মুখোমুখি হয় আসরের অপরাজিত দুই দল বাংলাদেশ ও ভারত। যদিও ছোটদের এই টুর্নামেন্টে প্রথমে ব্যাট করা ভারতকে কোনো পাত্তাই দেয়নি বাংলাদেশের বোলাররা।

বাংলাদেশি বোলারদের দাপটে এদিন শুরু থেকেই আসা-যাওয়ার মিছিলে ব্যস্ত থাকে ছয়বারের চ্যাম্পিয়ন ভারত। দলীয় ৮ রানেই হারিয়ে বসে তিন উইকেট। মাঝে অধিনায়ক ধ্রুব জুরেল (৩৩) ও শাশাওয়াত রাওয়াত (১৯) কিছুটা চেষ্টা করলেও শামীম হোসেনের ঘূর্ণিতে আর পেরে ওঠেননি।

৮৪ রানে ৯ উইকেট হারানো ভারত শেষ উইকেট জুটিতে ২২ রান করে। দলের রান ১০০ ছাড়িয়ে নিতে বড় ভূমিকা রাখেন কারান লাল। দলীয় সর্বোচ্চ রান করা এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত ৪৩ বলে ৩৭ রানে মৃত্যুঞ্জয়ী চৌধুরীর বলে আউট হন।

বাংলাদেশি বোলারদের মধ্যে মৃত্যুঞ্জয়ী ও শামীম ৩টি করে উইকেট ভাগাভাগি করেন। এছাড়া একটি করে উইকেট পান তানজিম হাসান সাকিব ও শাহীন আলম।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 182 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।