Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

নবীগঞ্জে ছাত্রলীগ নেতার ধারালো অস্ত্রের আঘাতে আহত ওসি-এসআই, ওসমানীতে ভর্তি

প্রকাশিত : September 13, 2019, 15:04

নবীগঞ্জে ছাত্রলীগ নেতার ধারালো অস্ত্রের আঘাতে আহত ওসি-এসআই, ওসমানীতে ভর্তি

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকায় তালিকাভুক্ত সন্ত্রাসী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শাহ সোহান আহমেদ মুসাকে গ্রেপ্তার করতে গেলে আসামির ধারালো অস্ত্রের আঘাতে ওসি ও এসআই আহত হয়েছে।

গুরুতর অবস্থায় নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমারকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত এসআই ফখরুজ্জামানকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে ৬টায় নবীগঞ্জ শহরের সালামতপুর এলাকায় ব্র্যাক অফিসের কাছে মুসার দোকানে পুলিশ তাকে গ্রেপ্তার করতে অভিযান চালায়। এ সময় সোহানুর রহমান মুসা দোকান থেকে একটি ধারালো রামদা নিয়ে পুলিশের ওপর এলোপাতাড়ি কোপাতে থাকলে পরিদর্শক (তদন্ত) এবং এসআই ফখরুজ্জামান গুরুতর আহত হন। এ সময় মুসা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে নিয়ে যায়। এ সময় গুরুতর অবস্থায় পরিদর্শক (তদন্ত) উত্তম কুমারকে সিলেটে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

নবীগঞ্জ থানার ওসি ইকবাল হোসেন জানান, মুসা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং ইয়াবা কারবারি। তার বিরুদ্ধে পরোয়ানা থাকায় পুলিশ গ্রেপ্তার করতে তার দোকানে অভিযান চালালে সে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই কর্মকর্তাকে আহত করেছে। মুসাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 267 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।