Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

কাল থেকেই শুরু ইমরান আহমদ কারিগরি কলেজের অর্ধ বার্ষিক পরীক্ষা”-

প্রকাশিত : September 13, 2019, 12:14

কাল থেকেই শুরু ইমরান আহমদ কারিগরি কলেজের অর্ধ বার্ষিক পরীক্ষা”-

 

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার একমাত্র কারিগরি প্রতিষ্ঠান- ইমরান আহমদ কারিগরি কলেজের বিএম শাখার একাদশ ও দ্বাদশ শ্রেণির অর্ধ বার্ষিক পরীক্ষা আগামীকাল ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে। এতে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা ঐ পরীক্ষায় অংশগ্রহণ করবে। ১৪ই সেপ্টেম্বর থেকে একাধারে ২৪শে সেপ্টেম্বর পর্যন্ত পরীক্ষা চলবে। কারিগরি শিক্ষাবোর্ডের সিলেবাস অনুযায়ী সর্বমোট ১০টি বিষয়ের উপর এ পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ কলেজে কম্পিউটার অপারেটর, হিসাবরক্ষণ ও ব্যাংকিং এই তিন বিভাগেই ছাত্র-ছাত্রী ভর্তি হয়। এই তিন বিভাগেই পরীক্ষা চলবে।

কারিগরি শিক্ষায় দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে সিলেট-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জননেতা জনাব ইমরান আহমদ এমপি মহোদয় ২০১৭ সালেই এ কলেজের ভিত্তিপ্রস্তরস্থাপন করেন। তারপর ২০১৮ সালেই এ কলেজে প্রথম ক্লাস শুরু হয়। প্রথম বছরেই ১০০জন শিক্ষার্থী ভর্তি হন এ কলেজে। মাননীয় মন্ত্রী জনাব ইমরান আহমদ এমপি মহোদয়ের নামেই কলেজের নামকরণ করা হয়- ইমরান আহমদ কারিগরি কলেজ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 328 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।