Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

কানাইঘাটে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত : September 12, 2019, 07:52

কানাইঘাটে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কানাইঘাট প্রতিনিধি ::

বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (১১সেপ্টেম্বর) উদ্বোধন করা হয়েছে।

কানাইঘাট উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার জনাব বারিউল করীম খান সাহেবের সভাপতিত্বে কানাইঘাট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল মুমিন চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট থানার অফিসার ইনচার্য জনাব শামসুদ্দোহা পিপিএম ও মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম প্রমুখ।

টুর্নামেন্টের উদ্বোধনী খেলা যে দুটি দলের মধ্যে অনুষ্ঠিত হয় তারা হচ্ছেন জিঙ্গাবাড়ী ইউনিয়ন বনাম ৩নং দীঘীরপার ইউনিয়ন।উক্ত ম্যাচে জিঙ্গাবাড়ী ইউনিয়নকে ৩-২ গোলে হরিয়ে দ্বিতীয় রাউন্ডে উটে ৩নং দীঘীরপার ইউনিয়ন।উদ্বোধনী ম্যাচের পরে যে দুটি দলের মধ্যে দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হয় তারা হচ্ছেন কানাইঘাট সদর ইউনিয়ন বনাম দক্ষিণ বাণিগ্রাম ইউনিয়ন। উক্ত ম্যাচে কানাইঘাট সদর ইউনিয়নকে ২-১ গোলে হারিয়ে ২য় রাউন্ডে উটে দক্ষিণ বাণিগ্রাম ইউনিয়ন।

উক্ত বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ম্যাচগুলো উপভোগ করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব বারিউল করীম খান আগত সকল দর্শকবৃন্দকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 190 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।