Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

দেড় বছরে মাত্র ৭ দিন দলীয় কার্যালয়ে গিয়েছেন শোভন-রাব্বানী!

প্রকাশিত : September 12, 2019, 00:01

দেড় বছরে মাত্র ৭ দিন দলীয় কার্যালয়ে গিয়েছেন শোভন-রাব্বানী!

ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি রেজওয়া্নুল হক চৌধুরী শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানী তাদের দায়িত্ব পালনকালে গত ১ বছর ২ মাসে মাত্র ৭ দিন বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থিত ছাত্রলীগের অফিসে উপস্থিত হয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। সূত্র আরো জানায়, ঐতিহ্যমন্ডিত ছাত্রলীগের ইতিহাসে এবারের কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদকের মত এত বেশি সময় অনুপস্থিতি এর আগের কোন কমিটির নেতৃবৃন্দের মধ্যে দেখা যায় নি।

দায়িত্ব গ্রহনের পর থেকে এ পর্যন্ত মাত্র ৭ দিন কেন্দ্রীয় কার্যালয়ে গেলেও তারা ১-২ ঘন্টার বেশি সময় কখনো সেখানে উপস্থিত ছিলেন না। পার্টি অফিসে অনুপস্থিতির বিষয়ে জানতে  ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানীকে এ বিষয়ে মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তারা কল রিসিভ করেননি।

উল্লেখ্য, গতবছর ২০১৮ সালের ৩১ জুলাই রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী আংশিক কমিটি ঘোষণা করা হয়। এভাবে এক বছর চলার পর চলতি বছরের ১৩ মে ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়। তবে এ কমিটিতে স্থান পায়নি বেশ কিছু ত্যাগী নেতাকর্মী।

এর আগে শনিবার (০৮ সেপ্টেম্বর) আওয়ামী লীগের স্থানীয় সরকার ও সংসদীয় মনোনয়ন বোর্ডের যৌথসভায় ছাত্রলীগের বর্তমান কমিটির বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত নেতাদের সমালোচনার একপর্যায়ে ক্ষোভ প্রকাশ করে ছাত্রলীগের কমিটি ভেঙে দিতে বলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় ছাত্রলীগের দায়িত্বে থাকা আরেক সিনিয়র নেতা জানান, এই দুজনের বিষয়ে সিদ্ধান্ত নিতে পরবর্তি সম্মেলন পর্যন্ত অপেক্ষা নাও করা হতে পারে। ছাত্রলীগকে বিতর্কমুক্ত ও গতিশীল করতেই এধরনের চিন্তা করা হচ্ছে বলে জানান তিনি।

সূত্র: আমাদের কাগজের

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 176 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।