Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

সিলেটে ভারতীয় রিভলবারসহ যুবক আটক

প্রকাশিত : September 11, 2019, 23:43

সিলেটে ভারতীয় রিভলবারসহ যুবক আটক

সিলেট প্রতিনিধি

সিলেটের গোয়াইনঘাটের বিছনাকান্দি থেকে মঙ্গলবার দুপুরে দুটি ভারতীয় রিভলবারসহ এক যুবককে আটক করেছে পুলিশ।
আটক আরব আলী জেলার গোয়াইনঘাটের নোয়াগাঁওয়ের ওয়াতির আলীর ছেলে।

সিলেটের এসপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন। তিনি জানান, ৫ সেপ্টেম্বর ঢাকার যাত্রাবাড়ি থেকে তিনটি অস্ত্রসহ তিন ব্যক্তিকে আটক করে পুলিশ। আটকদের মধ্যে দুইজন হলেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুস সহিদ ও সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আনছার মিয়া। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় এই অস্ত্রগুলো গোয়াইনঘাটের সোনাহাটা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছে।

তিনি আরো জানান, এরপর গোয়েন্দা তৎপরতা বাড়িয়ে বিছনাকান্দি থেকে আরব আলীকে দুটি রিভলবারসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আরব আলী জানায়, দুই বছর থেকে সে অস্ত্র ব্যবসা চালিয়ে আসছে। সে ভারতের খাসিয়ার কাছ থেকে অস্ত্র সংগ্রহ করে আব্দুস সহিদ ও আনছার মিয়ার কাছে সরবরাহ করে। এ পর্যন্ত ১২টি অস্ত্র ভারত থেকে নিয়ে এসেছে সে।

এসপি জানান, এ চক্রের বাকি সদস্যদের ধরতে অভিযান চলছে। বিজিবির সঙ্গে সমন্বয় করে সীমান্ত চোরাচালান রোধে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 226 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।