Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : September 11, 2019, 16:57

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দিরাই উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। উপজেলার ভাটিপাড়া গ্রামে আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বানেশ্বর গ্রামের মামুন মিয়া (৩০) ও হাবিবুল্লাহ (২৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার একটি ইটভাটা থেকে ইঞ্জিনচালিত নৌকায় করে দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে ইট নিয়ে আসেন চার শ্রমিক। আজ সকালে ভাটিপাড়া গ্রামে ইট দিয়ে বাড়ি ফিরছিলেন তাঁরা। এ সময় গ্রামের পাশের খালে বিদ্যুতের তারে লেগে প্রথমে পানিতে পড়ে যান মামুন মিয়া। এরপর মামুন মিয়াকে উদ্ধার করতে পানিতে ঝাঁপ দেন হাবিবুল্লাহ। হাবিবুল্লাহও বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁরা মারা যান।

গ্রামের বেশ কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, খালের ওপর বিদ্যুতের তার নিচু হয়ে আছে। এতে নৌ চলাচলে সমস্যা হচ্ছে। নৌকা গেলে বিদ্যুতের তারে লেগে যায়। বিষয়টি বিদ্যুৎ বিভাগকে জানানোর পরও তারা ব্যবস্থা নেয়নি।

দিরাই উপজেলা বিদ্যুৎ কার্যালয়ের আবাসিক প্রকৌশলী বিপ্লব রায় বলেন, তিনি ওই এলাকায় নতুন যোগদান করেছেন। তাঁর কার্যালয়ের লোকজন ঘটনাস্থল ঘুরে এসেছেন। তিনি তাঁদের কাছ থেকে জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল জানান, পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 253 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।