Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের অভিভাবক সমাবেশ সম্পন্ন

প্রকাশিত : September 10, 2019, 22:09

ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের অভিভাবক সমাবেশ সম্পন্ন

 

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:- কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের গৌরীনগরের- ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১০সেপ্টেম্বর)সকাল ১১ ঘটিকায় স্কুল হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অত্র কলেজের শিক্ষক জনাব এবাদুর রহমান রুমেলের সঞ্চালনায় ও প্রিন্সিপাল আনোয়ারুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট সমাজসেবক,  শিক্ষানুরাগী ও আব্দুস সালাম ব্রিকস ফিল্ডের স্বত্বাধিকারী জনাব ইকবাল হোসেন ইমাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালুটিকর ডিগ্রী কলেজের ইংরেজি প্রভাষক জনাব আবু সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ, গোয়াইনঘাট স্কলার্স ফোরামের সম্মানিত সভাপতি জনাব ইমরান আহমদ, গৌরীনগর স্টুডেন্ট ফোরামের সভাপতি শামীম আহমদ।
উক্ত অনুষ্ঠানে স্কুলের সকল শ্রেণির দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার ফলাফল ঘোষণা করেন অত্র স্কুলের প্রিন্সিপাল জনাব আনোয়ারুল হক।
প্রধান অতিথির বক্তব্য জনাব ইকবাল হোসেন ইমাদ বলেন, ‘বিদ্যালয় এবং অভিভাবকদের সচেতনতায় একজন শিক্ষার্থী তার সাফল্যের স্বর্ণ শিখরে পৌছাতে পারবে। এজন্য একজন শিক্ষার্থীর কাঙ্ক্ষিত ভবিষ্যৎ গড়ে তুলতে-  বিদ্যালয় ও অভিভাবকদের সুসম্পর্ক প্রয়োজন’। এতে আরো বক্তব্য রাখেন স্কলার্স ফোরামের সভাপতি ইমরান আহমদ, পিয়াইনগুল জামিয়ার শিক্ষক জনাব মালেক আহমদ, গৌরীনগর স্টুডেন্ট ফোরামের সভাপতি জনাব শামীম আহমদ, সেক্রেটারি আবুল হোসেন তাহের, বর্ণি স্টুডেন্ট ফোরামের প্রচার সম্পাদক কবির হোসেন শিপু, অত্র স্কুলের শিক্ষক জনাব এবাদুর রহমান রুমেল, খালেদ আহমদ, আলী হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন অত্র স্কুলের সকল শিক্ষক শিক্ষিকা , ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 257 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।