Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

ইছাকলসকে হারিয়ে সেমিফাইনালে রণিখাই

প্রকাশিত : September 09, 2019, 22:55

ইছাকলসকে হারিয়ে সেমিফাইনালে রণিখাই

 

কোম্পানীগঞ্জ:- বঙ্গবন্ধু গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭)-২০১৯ তে কোম্পানীগঞ্জ উপজেলা কর্তৃক আয়োজিত আজকের ম্যাচে ইছাকলস ইউনিয়নকে ট্রাইবেকারে ৩-১ গোলে হারিয়েছে দক্ষিণ রণিখাই ইউনিয়ন।

কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয় এ খেলাটি। এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব বিজেন ব্যানার্জী, উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব শামীম আহমদ সহ আরো অনেকে।

বৃষ্টির মধ্যে ও ম্যাচটি হাড্ডাহাড্ডি ভাবে জমে উঠেছিল। দুদলই আক্রমণাত্মক খেলা উপহার দেয় উপস্থিত দর্শকদের। গোল করার অনেক সুযোগ পায় দক্ষিণ রণিখাই ও ইছাকলস ইউনিয়নের খেলোওয়াড়রা। কিন্তু, দক্ষ গোলরক্ষকের কারণে আর গোল হয়নি। গোলশূন্য ড্র হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলেও কোনো দল সুবিধা করতে পারে নি। ফলে পুরো খেলা শেষ হয় গোলশূন্য ড্রয়ের মাধ্যমে। তারপর খেলা মিমাংসা করার জন্য খেলাটি গড়ায় পেনাল্টিতে। দক্ষিণ রণিখাইয়ের দক্ষ গোলরক্ষক আলি আকবর ইছাকলস ইউনিয়নের প্রথম গোলটি ঠেকিয়ে দেন। তারপর দক্ষিণ রণিখাইয়ের লাল মিয়া গোল করলে ১-০ তে এগিয়ে থাকে রণিখাই। ইছাকলসের প্লেয়ার দ্বিতীয় বলে গোল করলে ব্যবধান ১-১ দাড়ায়। রণিখাইয়ের দ্বিতীয় বলে দেলোয়ার হোসেন গোল করলে রণিখাই এগিয়ে যায় ২-১ ব্যবধানে। পরবর্তী শর্টটি ইছাকলসের প্লেয়ার বাহিরে মারলে ব্যবধান আগের অবস্থাতেই থাকে। তারপর নিজেদের তৃতীয় শর্টটি মারেন আব্দুল আমিন। তার শর্টে সোজাসুজি গোল হলেই জয়ের বন্দরে পৌছে যায় দক্ষিণ রণিখাই। ফলে ৩-১ গোলে চ্যাম্পিয়ন হয় দক্ষিণ রণিখাই।

খেলা শেষে অনুষ্ঠানের অতিথিদের দ্বারা উক্ত খেলার ম্যান অবদ্যা ম্যাচের পুরষ্কার দেওয়া হয় ।

আগামী বুধবারে শিরোপা জয়ের উদ্দেশ্য সেমিফাইনালে মাঠে নামবে ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়ন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 446 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।