Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

কোম্পানিগঞ্জে শাহ আরেফিন টিলায় পুলিশের বিশেষ অভিযানে বোমা মেশিন ধ্বংস

প্রকাশিত : September 08, 2019, 21:09

কোম্পানিগঞ্জে শাহ আরেফিন টিলায় পুলিশের বিশেষ অভিযানে বোমা মেশিন ধ্বংস

 

লবীব আহমদ, কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

কোম্পানীগঞ্জের শাহ আরেফিন টিলায় পুলিশের এক বিশেষ অভিযানে ৩৬ লাখ টাকা মূল্যমানের ৬টি পরিবেশ বিধ্বংসী ও অবৈধভাবে পাথর উত্তোলনে ব্যবহৃত উচ্চ ক্ষমতাসম্পন্ন ৬টি বোমা মেশিন ও কয়েক হাজার ফুট প্লাস্টিক পাইপ আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। গতকাল রোববার দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বোমা মেশিনের মালিক ও অবৈধভাবে টিলা কেটে পাথর উত্তোলনকারী চক্রের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশের অভিযান টের পেয়েই সটকে পড়ে পাথর খেকো চক্র। কোম্পানীগঞ্জ থানার অপারেশন অফিসার এস আই বদিউজ্জামানের নেতৃত্বে পুলিশের অভিযানে অংশ নেয় থানার এস আই মোস্তাক আহমেদ, রাজিব চৌধুরী, মোহাম্মদ ইসমাঈল, এ এস আই নুরনবী, আলমগীর হোসেন ও জিতেস চন্দ্র দাসসহ সংগীয় ফোর্স।
অভিযানে নেতৃত্ব দেয়া এস আই জামান জানান, শাহ আরেফিন টিলাটি এখন কংকালে রূপ নিয়েছে। দীর্ঘদিন থেকে এ টিলা থেকে একটি পাথরখেকো চক্র অবৈধভাবে পাথর উত্তোলনের ফলে এ অবস্থার সৃষ্টি হয়েছে। টিলার অবশিষ্ট অংশ রক্ষায় পুলিশের ও প্রশাসনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 485 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।