Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

মৌলভীবাজার সরকারি কলেজ, এখনও নাম ফলক লাগানো হয়নি, অবশেষে ৭ দিনের আল্টিমেটাম শেষ

প্রকাশিত : September 08, 2019, 19:25

মৌলভীবাজার সরকারি কলেজ, এখনও নাম ফলক লাগানো হয়নি,  অবশেষে ৭ দিনের আল্টিমেটাম শেষ

 

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার সরকারি কলেজে “শহীদ জিয়া অডিটরিয়াম”র নাম ফলক ভাঙচুরের ১১ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত এটি পূর্ণ:স্থাপন করা হয়নি।
এদিকে জেলা বিএনপি’র ৭দিনের আল্টিমেটাম রোববার শেষ হয়েছে। তবে এখন পর্যন্ত নাম পূন:স্থাপনের কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষও কোনো উদ্যোগ গ্রহণ করেনি এবং কর্তৃপক্ষ ভাঙচুরকারীদের বিরুদ্ধে এখন পর্যন্ত প্রশাসনিক কোনো ব্যবস্থা নেয়নি।
আজ রোববার ৭দিন পূর্ণ হলেও জেলা বিএনপি নতুন কোনো কর্মসূচি ঘোষণা করেনি। তবে জানা যায়, জেলা ছাত্রদলের নেতাকর্মীরা রোববার দুপুরে মৌলভীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমিনের নেতৃত্বে মৌলভীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে অবস্থিত শহিদ জিয়া অডিটোরিয়ামের নাম ফলক ভেঙ্গে ফেলে জেলা ছাত্রলীগ। নাম ফলক ভেঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীরা আনন্দ মিছিল করে।
পরবর্তীতে নামটি পুন:স্থাপনের দাবিতে ১ সেপ্টেম্বর মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জেলা বিএনপি। এসময় নামটি পুন:স্থাপনের জন্য জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান ৭ দিনের আল্টিমেটাম দেন।

এবিষয়ে জেলা বিএনপি’র সভাপতি এম নাসের রহমান বলেন, চলতি মাসের মধ্যেই জেলা বিএনপি’র উদ্যোগে নতুন নাম ফলক তৈরি করে পুনঃস্থাপন করব। কলেজ কর্তৃপক্ষকে বলেছিলাম নাম ফলকের সাইজ দেয়ার জন্য। কিন্তু তারা দেয়নি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 281 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।