Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

এবার পরিচ্ছন্ন হল হাওয়াপাড়া গলির মুখ থেকে উইমেন্স মেডিকেল রোড

প্রকাশিত : September 08, 2019, 13:00

এবার পরিচ্ছন্ন হল হাওয়াপাড়া গলির মুখ থেকে উইমেন্স মেডিকেল  রোড

 

সিলেটঃ “আমার শহর,পরিচ্ছন্ন শহর” এই সচেতনতামূলক স্লোগানে স্বেচ্ছাসেবী সংগঠন  “ক্লিন সিটি সিলেট” ধারাবাহিকভাবে সিলেট  শহরের বিভিন্ন জায়গার ময়লা আবর্জনা পরিষ্কার করে দৃষ্টান্ত স্থাপন করছে।


অসচেতন মানুষেরা শহরে বিভিন্ন জায়গা, রাস্তায় নিজেদের ব্যবহৃত বিভিন্ন আর্বজনা ছড়িয়ে ফেলছে, তার দূরীকরণ ও সচেতনতা গড়ে তুলতে পরিচ্ছন্নতামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ক্লীন সিটি।
তাদের পরিচ্ছন্নতা কর্মীরা অসচেতন মানুষের ফেলে রাখা পরিষ্কার করে সচেতনতা কার্যক্রম করে জনগণকে দেখিয়ে দিচ্ছে পরিচ্ছন্নতা রাখার প্রক্রিয়া।

সাপ্তাহিক পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে শুক্রবার পরিচ্ছন্ন হয়েছে শত মানুষের ব্যস্ততম স্থান হাওয়াপাড়া গলির মুখ থেকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের সামন পর্যন্ত।

নগরী এক গুরুত্বপূর্ণ সড়কে সাধারণত নানা সমস্যার বিভিন্ন রোগী ও কর্মজীবি এবং সাধারণ জনগনের যাতায়াত সেজন্য ক্লিন সিটি একদল কর্মী সচেতনতামূলক ভাবে নানা দিকে জনগনকে উদ্ধৃত করে পরিচালনা করে আজকের কার্যক্রম।

ক্লিন সিটি সিলেট এর প্রধান নাজিব আহমদ অপু তার প্রতিক্রিয়ায় জানান,
ক্লিন সিটির একমাত্র স্বপ্ন হচ্ছে পরিচ্ছন্নতা এবং জনগনকে পরিচ্ছন্নতার কাজে সচেতন করা ও বাংলাদেশের বুকে সিলেট শহরকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলা।

সেই সাথে পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে সকলের সহায়তা এবং সেই সাথে যেখানে সেখানে ময়লা-আবর্জনা না ফেলে ডাষ্টবিন ব্যবহার করার অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 303 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।