Voice of SYLHET | logo

২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১১ই আগস্ট, ২০২২ ইং

কানাইঘাটে গাছবাড়ী জিসি সড়কের নাম ফলক ভাংচুর

প্রকাশিত : September 08, 2019, 00:10

কানাইঘাটে গাছবাড়ী জিসি সড়কের নাম ফলক ভাংচুর

কানাইঘাট প্রতিনিধিঃ

স্থাপন করার ৬ দিন পর কানাইঘাট ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ গাছবাড়ী জিসি সড়কের ভিত্তিপ্রস্তরের নাম ফলক ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। শুক্রবার গভীর রাতে কে বা কারা নাম ফলকটি গুড়িয়ে দেয়। এ নিয়ে এলাকায় জনমনে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
জানা যায়, এক পক্ষের বয়কটের মধ্য দিয়ে গত রোববার (১ সেপ্টেম্বর) আওয়ামী লীগ ও নেতা কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী এক অনুষ্ঠানের মাধ্যমে এলজিইডি’র অর্থায়নে ৭৫ লক্ষ টাকা ব্যয়ে গাছবাড়ী জিসি সড়কের কাজের শুভ সূচনা ও ভিত্তিপ্রস্তর করেন। এতে জেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তবে ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত সড়কের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন নিয়ে এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েন। বেশিরভাগ নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত থাকলেও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের একটি অংশ নাম ফলকে ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা আব্বাস উদ্দিনের নাম থাকায় বিক্ষোভ করে।
গত শুক্রবার গভীর রাতে কে বা কারা উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরীর স্থাপন করা ভিত্তিপ্রস্তরের ওই নাম ফলক গুড়িয়ে দেয়। এ নিয়ে স্থানীয় জনমনে নানা ধরনের প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নাম ফলক ভাংচুর নিয়ে পক্ষে-বিপক্ষে চলছে সমালোচনা।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী বলেন, ‘আমি সিলেটের বাইরে। তবে ঘটনাটি শুনেছি। নাম ফলক ভাঙুক-না ভাঙুক সেটা ব্যাপার না। উপজেলার উন্নয়ন কাজ চলবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 223 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।