Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

সিলেট চেম্বার নির্বাচনে চূড়ান্ত বৈধ প্রার্থী তালিকা প্রকাশ

প্রকাশিত : September 08, 2019, 00:04

সিলেট চেম্বার নির্বাচনে চূড়ান্ত বৈধ প্রার্থী তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদকঃ

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ২০১৯-২০২১ সাল মেয়াদের নির্বাচনের বৈধ প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) এ তালিকা প্রকাশ করা হয়।
এতে অর্ডিনারী শ্রেণি থেকে ২৪ জন, এসোসিয়েট শ্রেণি থেকে ১০ জন, ট্রেড গ্রুপ শ্রেণি থেকে ৬ জন ও টাউন এসোসিয়েশন শ্রেণি থেকে ১ জন প্রার্থী সহ মোট ৪১ জন প্রার্থী স্থান পেয়েছেন।
অর্ডিনারী শ্রেণির প্রার্থীরা হলেন- এহতেশামুল হক চৌধুরী, মো. সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, মো. আব্দুর রহমান (জামিল), খন্দকার ইসরার আহমদ রকি, মো. শফিকুল ইসলাম, শান্ত দেব, মো. আব্দুস সামাদ, খলিলুর রহমান চৌধুরী, ফখর উস সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী, আবু তাহের মো. শোয়েব, মো. মামুন কিবরিয়া সুমন, এনামুল কুদ্দুছ চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, হুমায়ুন আহমদ, মো. ফারুক আহমদ, মো. নজরুল ইসলাম, জুবায়ের রকিব চৌধুরী, আক্তার হোসেন খান, আব্দুল হাদী পাবেল, শহিদ আহমদ চৌধুরী ও মোহাম্মদ আব্দুস সালাম।
এসোসিয়েট শ্রেণির প্রার্থীরা হলেন- ইলিয়াছ উদ্দিন লিপু, কাজী মো. মোস্তাফিজুর রহমান, মো. আবুল কালাম ও মনোরঞ্জন চক্রবর্তী সবুজ, মাসুদ আহমদ চৌধুরী (মাকুম), মো. এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, আব্দুর রহমান, চন্দন সাহা, মো. আতিক হোসেন।
ট্রেড গ্রুপ শ্রেণির প্রার্থীরা হলেন- মো. সিরাজুল ইসলাম, মো. মাহবুবুল হাফিজ চৌধুরী (মসফিক), মো. নুরুল ইসলাম, তাহমিন আহমদ, মো. আমিনুজ্জামান জোয়াহির ও ওয়াহিদুজ্জামান চৌধুরী।
টাউন এসোসিয়েশন শ্রেণীর প্রার্থী হলেন- শমশের জামাল। টাউন এসোসিয়েশন শ্রেণিতে অন্য কোন প্রার্থী না থাকায় শমশের জামাল-কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন বোর্ড।
উল্লেখ্য, সিলেট চেম্বারের সংঘবিধি অনুযায়ী এবছর অর্ডিনারী শ্রেণি থেকে ১২ জন, এসোসিয়েট শ্রেণী থেকে ৬ জন, ট্রেড গ্রুপ শ্রেণি থেকে ৩ জন ও টাউন এসোসিয়েশন শ্রেণি থেকে ১ জনসহ মোট ২২ জন পরিচালক নির্বাচিত হবেন এবং তাদের মধ্য থেকে পরবর্তীতে সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও সহ সভাপতি নির্বাচিত করা হবে।
নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য সকল প্রার্থীগণের প্রতি আহবান জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 215 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।