Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে আটক ২

প্রকাশিত : September 08, 2019, 00:03

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে আটক ২

গোয়াইনঘাট প্রতিনিধিঃ

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের অভিযানে ৪৮ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক ও একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
শুক্রবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক অভিযানে তাদের আটক করেন। আটক ব্যক্তিরা হলেন, সিলেটের জালালাবাদ থানার বীরেরগাওঁ গ্রামের আব্দুল মুকিতের ছেলে মাদক ব্যবসায়ী সাজ্জাদ হোসেন এবং গ্রেপ্তারকৃত ছাব্বির মিয়া গোয়াইনঘাট উপজেলার মিত্রিমহল গ্রামের ধন মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. বাছেদ মিয়া গোপন সংবাদের ভিত্তিতে তোয়াকুল ইউনিয়নের কান্দি গ্রাম থেকে সাজ্জাদ হোসেনকে আটক করেন। এ সময় তাঁর কাছে থাকা ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। অপরদিকে গোয়াইনঘাটের থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে উপজেলার মিত্রিমহল এলাকা থেকে ছাব্বির মিয়াকে গ্রেপ্তার করে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বিষয়টি নিশ্চিতকরে বলেন, সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন (পিপিএম) মহোদয়ের নির্দেশনায় ওয়ারেন্ট তামিলসহ গোয়াইানঘাট উপজেলাকে মাদক মুক্ত করতে থানা পুলিশের পক্ষ থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 379 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।