Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

শেখ হাসিনা জেগে আছেন বলে মানুষ শান্তিতে ঘুমায়’

প্রকাশিত : September 06, 2019, 23:43

শেখ হাসিনা জেগে আছেন বলে মানুষ শান্তিতে ঘুমায়’

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মীদের জন্য কতটা নিবেদিত সেটা আমার অসুস্থতার সময়ে দেখেছেন। প্রতিটি মানুষের জন্যেও তিনি এমনি নিবেদিত। শেখ হাসিনা জেগে আছেন বলে দেশের মানুষ আজ শান্তিতে ঘুমায়।
শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে যুবলীগ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মাসব্যাপী উদযাপনের কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি। এর উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কাদের বলেন, রাজনীতিকরা ভাবে পরবর্তী নির্বাচনে কী হবে, আর শেখ হাসিনা ভাবেন পরবর্তী জেনারেশনের কী হবে। আজ আইএমএফও বলছে দক্ষিণ এশিয়ায় প্রবৃদ্ধিতে বাংলাদেশ প্রথম স্থানে আছে। দেশের প্রবৃদ্ধি ৮.২ হয়েছে, আগামীতে তা আরো বাড়বে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রা বিএনপিকে রাজনৈতিক সংকটে ফেলেছে। এই সংকট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নে কাদের বলেন, জাতীয় পার্টি সংসদের বিরোধী দল। এরশাদ উত্তর জাপা অভ্যন্তরীণ বিবাদে আছে, এটা তাদের ব্যাপার। জাপা নিয়ে মাথা ঘামানোর সময় আমাদের নেই। আওয়ামী লীগে রংপুর ৩ আসেন নির্বাচনের প্রস্তুতি চলছে।

আলোচনা সভার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সভাপতিত্ব করেন ইসমাইল চৌধুরী সম্রাট। এতে উপস্থিত ছিলেন- যুবলীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 222 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।