Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

কক্সবাজারে এনজিও কার্যালয় থেকে ২ হাজার রামদা উদ্ধার

প্রকাশিত : September 06, 2019, 00:28

কক্সবাজারে এনজিও কার্যালয় থেকে ২ হাজার রামদা উদ্ধার

নিউজ ডেস্কঃ

কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবিরে সরবরাহের জন্য বেসরকারি সংস্থা শেডের কার্যালয়ে মজুত করে রাখা দুই হাজারের বেশি দা-ছুরিসহ কয়েক হাজার সামগ্রী জব্দ করা হয়েছে।
এনজিও কর্মকর্তারা মজুতের নথিপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এগুলো জব্দ করা হয়েছে। উখিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে গোপন খবরের ভিত্তিতে উপজেলার মালভিটা এলাকায় শেডের কার্যালয়ে অভিযান চালিয়ে এগুলো জব্দ করা হয়। এসব সামগ্রীর মধ্যে রয়েছে, ১৭০০ রামদা, ৪০০ ছোরা, ১১০০ হাতুড়ি, ১২০০ হাতকরাত, ১২০০ তার কাটার প্লাস, ২২০০ বেলচা, রশি ও ইত্যাদি।

ফখরুল ইসলাম বলেন, রোহিঙ্গা শরণার্থী শিবিরে এগুলো বিতরণের অনুমোদন রয়েছে কিনা তার অনুকূলে নথিপত্র দেখাতে সংস্থাটির সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে। দেখাতে ব্যর্থ হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
তবে সংস্থাটির লোকজন জানিয়েছেন, এগুলো আন্তর্জাতিক অভিবাসন সংস্থা আইওএম-এর অর্থায়নে রোহিঙ্গাদের মধ্যে সরবরাহের জন্য মজুত করেছিলেন তারা। এগুলো জব্দ করে উপজেলা প্রশাসনের কার্যালয়ে রাখা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 183 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।