Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

কানাইঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : September 06, 2019, 00:16

কানাইঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

কানাইঘাট প্রতিনিধিঃ

কানাইঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রেজওয়ান (১৭) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার বড়চতুল ইউপির রায়পুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, রায়পুর গ্রামের প্রবাসী রুহুল আমিনের বাড়িতে একটি পাকা ঘরে নির্মাণ কাজ চলছে। রুহুল আমিনের পুরাতন ঘর থেকে কাজের ঠিকাদার রাজমিস্ত্রী সোলাইমান অপরিকল্পিতভাবে নির্মাণকৃত পাকা ঘরে বিদ্যুতের লাইন টানেন।
বৃহস্পতিবার পাকা ঘরের কাজের সময় স্টীলের দরজার চাপে বৈদ্যুতিক লাইন ছিড়ে গেলে কাজরত রায়পুর গ্রামের হারিছ উদ্দিনের ছেলে রেজওয়ান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানার এসআই মাইনুল ইসলাম ও কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

এসআই মাইনুল ইসলাম জানিয়েছেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুর্ঘটনাজনিত কারণে নিহত রেজওয়ানের লাশ ময়না তদন্ত ছাড়াই তার পরিবার দাফনের জন্য অনুমতি নেওয়ার কারণে তার ময়না তদন্ত হয়নি।
পল্লীবিদ্যুৎ কানাইঘাট জোনাল অফিসের ডিজিএম শাহীন রেজা ফরাজির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রবাসী রুহুল আমিনের বাড়ীতে একটি পাকা ঘরের নির্মাণের কাজ চলছে। পুরতান ঘর থেকে নতুন পাকা ঘরের বিদ্যুতের লাইন নেওয়ায় তার ছিড়ে গিয়ে রেজওয়ান নামে শ্রমিকের মৃত্যু হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 220 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।