Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

সুনামগঞ্জে ছাত্রলীগের কর্মীসভা বয়কট করলেন নেতারা

প্রকাশিত : September 04, 2019, 22:05

সুনামগঞ্জে ছাত্রলীগের কর্মীসভা বয়কট করলেন নেতারা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন সাংগঠনিক সফরে সুনামগঞ্জে আসার উপলক্ষে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর হাসন রাজার মিনলায়তনে যে কর্মীসভা আয়োজন করা হয়েছে তা বয়কট করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের একাংশ।

বুধবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা ছাত্রলীগের ৩০ সদস্য বিশিষ্ট কমিটিতে থাকা ১৪জনের উপস্থিত থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই কর্মীসভার বয়কট করেন।সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আলম রাজন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমরা শুনেছি আজ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন সাংগঠনিক সফরে সুনামগঞ্জে আসছেন। কিন্তু জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদেরকে এ ব্যাপারে অবগত করেন নি। আমরা এ কর্মী সভা বয়কট করছি।
কমিটি হওয়ার পর থেকে তারা আমাদের সাথে কোনও যোগাযোগ করেন নি। কমিটির দেড় বছর পেরিয়ে গেলেও পরিচিতি সভাও হয় নি। সভাপতির আগমন উপলক্ষ্যে যে কর্মী সভার আয়োজন করা হয়েছে তাতে আমাদেরকে আনুষ্ঠানিক বা ব্যক্তি গত ভাবে কোনও দাওয়াত দেয়া হয়নি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিসান এনায়েত রেজা, সহ-সভাপতি ওমর ফারুক সিদ্দিকী মামুন, ওয়াসিম মাহমুদ, আশরাফুল ইসলাম, তৌফিক ইসলাম, সাজ্জাদুর রহমান লিমন, তৌহিদ ইসলাম সাবের, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর অর রশিদ হারুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসকাওয়াত জামান ইন্তি, মাহবুবুল আলম মাহি, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া, আসেফ বখত রাদ, সৃজন দেব নাথ, ইশতিয়াক আলম পিয়াল।
পরে ঐ ১৪ ছাত্রলীগ নেতা একক ভাবে সভাপতির সাথে মিটিং করবেন বলে সংবাদ সম্মেলনে বলা হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 238 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।