Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

কুলাউড়ায় মাদকসহ নারী আটক

প্রকাশিত : September 04, 2019, 21:43

কুলাউড়ায় মাদকসহ নারী আটক

কুলাউড়া প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের বড়কাপন এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে ১৮০ পিস ইয়াবা ও ৯ ফুরিয়া হিরোইনসহ রুমা বেগম (২৮) নামে এক নারীকে আটক করেছে।
বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বড়কাপন গ্রামের বাসিন্দা মৃত আখলিম মিয়ার ছেলে ইয়াবা সম্রাট আব্দুল গাফফার (৫০) এর বাড়িতে ইয়াবা বিক্রয়কালে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ বিনয় ভুষণ রায়ের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।
ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল গাফফার দৌঁড়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এসময় আব্দুল গাফফারের স্ত্রী মাদক ব্যবসায়ী রুমা বেগম ইয়াবাসহ পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাকেও গ্রেপ্তার করা হয়। তাদের বাড়িতে এলাকার উপস্থিত লোকজনের সম্মুখে ঝাড়–র ভিতর থেকে একটি কালো রংয়ের পলিথিনের ব্যাগ থেকে ১৮০ পিস ইয়াবা ও ৯ ফুরিয়া হিরোইন পাওয়া যায়।
অভিযানে অংশ নেন জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুমিন উল্লাহ, এ এস আই মুকুন্দ দেব বর্মা, কুলাউড়া থানার এস আই নজরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় জানান, ইয়াবা সম্রাট আব্দুল গাফফার দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমদের নির্দেশে মাদক বিরোধী চালিয়ে গাফফারের স্ত্রীকে গ্রেপ্তার করা হয়।
এদিকে জেলা গোয়েন্দা শাখা বাদী হয়ে স্বামী-স্ত্রীকে আসামী করে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। গাফফারের বিরুদ্ধে কুলাউড়া থানায় একাধিক মামলা রয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 443 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।