Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

ছাত্রলীগ যেভাবে দেশপ্রেম ধারণ করে তা আর কাহারো মধ্যে নেই’

প্রকাশিত : September 04, 2019, 21:35

ছাত্রলীগ যেভাবে দেশপ্রেম ধারণ করে তা আর কাহারো মধ্যে নেই’

শাবি প্রতিনিধি :

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, আমি মনে করি ছাত্রলীগ যেভাবে দেশপ্রেম ধারণ করে তা আর কাহারো মধ্যে নেই। ছাত্রলীগ দেশাত্মবোধক গান শুনলে চোখে পানি এসে যায়, গলা ভারী হয়ে যায়। দেশের মানুষ যেন ভালো থাকে, ক্ষুধা মুক্ত থাকতে পারে এবং রাষ্ট্রে পরিণত হতে পারে সেটা করে যেতে পারেননি বঙ্গবন্ধু কিছু পাকিস্তানি এজেন্ডা মোস্তাক, জিয়া এবং সর্বশেষ খালেদা জিয়া ও তারেক জিয়ার জন্য।

বুধবার দুপুরে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ ইতিহাসের সব জায়গায় রক্ত দিয়েছে। ৫২ এর ভাষা আন্দোলনে রক্ত দিয়েছে, ৭১ রক্ত দিয়েছে এরশাদ বিরোধী আন্দোলনে রক্ত দিয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ প্রতিষ্ঠায় অবদান রেখেছে। এজন্য ছাত্রলীগের বাংলাদেশের প্রতি দায় রয়েছে। বাংলাদেশের প্রতি অবদান রাখতে হবে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি বলেন, সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই। বাংলাদেশ ছাত্রলীগ সেই সোনার মানুষ গড়ার কারিগর। তাই আপনারা প্রত্যেকেই বাংলার সোনার মানুষ হবেন। প্রত্যেকেই বাংলাদেশ ছাত্রলীগের একজন মেধাবী শিক্ষার্থী হবেন।আপনারা বাংলাদেশ রাষ্ট্র যন্ত্রে কাজ করে উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করবেন।শাবি ছাত্রলীগ ২০১৩ সালের ৮ মে গঠিত কমিটি দিয়ে এখনো চলছে। সম্মেলনের মাধ্যমে নতুন কমিটির আশ্বাস দিয়ে তিনি বলেন, আমরা সম্মেলন করার চেষ্টা করছি এবং সম্মেলন দিবো ইনশাআল্লাহ।

শাবি শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, কেন্দ্রীয় কমিটির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক খায়ের উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় সহসভাপতি শাহরিয়ার কবির বিদ্যুৎ, সহ সম্পাদক ওয়াসিম আকরাম, কমিটির উপ ত্রাণ বিষয়ক সম্পাদক সালেকুর রহমান শাকিল, উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিহির রঞ্জন দাস, উপ মানবসম্পদ সম্পাদক মহি উদ্দিন অপু, সদস্য রাহেল সিরাজ, আল নাহিয়ান খান জয়, সাইদুল হক শাওন প্রমুখ।
কর্মী সমাবেশের আগে এবং কর্মী সমাবেশের সময় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি সভাপতি আগমনে স্লোগানে মুখর ছিল শাবি ক্যাম্পাস। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের নেতা-কর্মীদের ব্যানারের মাধ্যমে শুভেচ্ছা জানান

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 247 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।