Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

বানিয়াচঙ্গে পরকিয়াতে বাঁধা দেয়ায় স্বামীকে কুপিয়েছে স্ত্রী

প্রকাশিত : September 04, 2019, 12:44

বানিয়াচঙ্গে পরকিয়াতে বাঁধা দেয়ায় স্বামীকে কুপিয়েছে স্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ

বানিয়াচঙ্গে পরকিয়া প্রেমে বাঁধা দেয়ায় স্বামী আনন্দ দাস (৩৫) কে কুপিয়ে ক্ষত-বিক্ষত করেছে স্ত্রী। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। সে বানিয়াচঙ্গ উপজেলার জুড়ানগর গ্রামের ঠাকুর ধন দাসের পুত্র। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় এ ঘটনাটি ঘটে।

আহত সুত্রে জানা যায়, ৫ বছর আগে উপজেলার মেউতুল গ্রামের বিধু মাষ্টারের কন্যা শম্পা দাস (২৫) এর সাথে বিয়ে হয় আনন্দ দাসের। বিয়ের পর তাদের ২টি সন্তান জন্ম গ্রহন করে। আনন্দ দাসের অভিযোগ সাম্প্রতিক সময়ে তার স্ত্রী শম্পা এক যুবকের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি তিনি আঁচ করতে পারেন। গতকাল সন্ধ্যায় বাড়ির গোয়াল ঘরে ওই যুবকের সাথে তার স্ত্রী অসামাজিক কাজে লিপ্ত হলে আনন্দ দাস তার ব্যবহৃত গামছা দিয়ে কিরন দাসকে বেধে ফেলেন। এ সময় তার স্ত্রী শম্পা দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্বামীকে আহত করে প্রেমিককে স্বামীর কবল থেকে মুক্ত করে। আনন্দ দাসের চিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ঘটনার পর থেকে শম্পা ও তার প্রেমিক কিরন আত্মগোপন করেছে বলে স্থানীয় লোকজন জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 189 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।