Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

ছাতকের মন্ডলীভোগে জরাজীর্ণ সড়ক সংস্কারে কোন উদ্যোগ নেই প্রশাসনের

প্রকাশিত : September 03, 2019, 22:58

ছাতকের মন্ডলীভোগে জরাজীর্ণ সড়ক সংস্কারে কোন উদ্যোগ নেই প্রশাসনের

 

ইসমাইল হোসাইন, ছাতক

সুনামগঞ্জের ছাতক উপজেলার মন্ডলীভোগ লাল মসজিদের পার্শ্ববর্তী সড়কটি দীর্ঘদিন যাবত জরাজীর্ণ অবস্থাতে রয়েছে। সংস্করণে কোন উদ্যোগ নেই প্রশাসনের, চলাচলে নানাবিধ সমস্যা নিয়ে ভোগান্তিতে এলাকাবাসী।

এদিকে এ নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে। যেখানে প্রতিনিয়ত সাধারণ জনগণকে এ সড়কের জন্য বিভিন্ন সমস্যার সম্মুুখীন হতে হ।   সড়কটি যদিও জনবহুল কিন্তু তার কোন মেরামতের উৎফুল্লতার প্রয়াস লক্ষনীয় নয়।ছাত্র,ছাত্রী ও পথচারীদের যেন ভোগান্তির শেষ নেই।

এছাড়া প্রতিদিন  সিএনজি, অটোরিকশা, ট্রাকসহ শক্তিধর ইঞ্জিন চালিত যানবাহন এ  সড়কটি দিয়ে যাতায়াত করে। এমন উপচেপড়া ব্যস্ত সড়কটির দীর্ঘদিন ধরে  সংস্কার দেখা যাচ্ছেনা। এদিকে মেরামতের নামে ইট সলিং দিয়েই কয়েক বছর ধরে চলছে এ সড়কটি।

এ রাস্তা দিয়ে জনসাধারণের অতি প্রয়োজনীয় সেবা প্রতিষ্ঠান ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ছাতক থানায় যাতায়াত করতে হয়। যেখানে রিক্সা ও গাড়ির ঝাকুনিতে অসুস্থ মানুষের অবস্থা আরও সংকটাপ। এছাড়া সাধারণ যাত্রীদেরকেও শারীরিক ভাবে অসহনীয় কষ্ট সহ্য করতে হয়।

এ বিষয়ে ছাতকের ইসমালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট সুফি আলম সুহেল বলেন, ‘সড়কটি অধিক ব্যস্ততাপূর্ন। সড়কটি সংস্কার সময়ের দাবি বলে তিনি মনে করেন।’

তিনি আরো বলেন, ‘মুহিবুর রহমান মানিক এম পি উপজেলা চেয়ারম্যান ও মেয়রকে সড়কটির প্রতি সুদৃষ্টি কামনার আহ্বান করেন। এসময় সড়কটি সংস্করণের মাধ্যমে জনগনের দুঃখ কষ্ট লাঘবে ভূমিকা রাখার অনুরোধ করেন তিনি।’

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 221 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।