Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

বরিশাল বিশ্ববিদ্যালয়: এক ছাত্রীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস করলো আরেক ছাত্রী

প্রকাশিত : September 03, 2019, 07:53

বরিশাল বিশ্ববিদ্যালয়: এক ছাত্রীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস করলো আরেক ছাত্রী

ববি প্রতিনিধি :বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই শিক্ষার্থীর একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফাঁস হয়ে গেছে। প্রেমিকের সঙ্গে ওই ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওটি চুরি করে তাদের দুই সহপাঠী ফেসবুকে প্রকাশ করেছে। ভিডিও প্রকাশের অভিযোগে পুলিশ বরিশাল বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞানের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সেলিম রেজা এবং সাবিকুন নাহার অমিকে গ্রেফতার করেছে। রোববার রাতে ববির হোস্টেল থেকে ধরে নিয়ে যায় বরিশাল মেট্রোপলিটন বন্দর (সাহেবেরহাট) থানা পুলিশ।

পুলিশ জানায়, ববির মৃত্তিকা বিজ্ঞানের চতুর্থ বর্ষের দুই শিক্ষার্থী প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন। পরবর্তীতে তারা শারীরিক সম্পর্কেও জড়ান। সেই বিশেষ মুহূর্তের একটি ভিডিও চিত্র নিজেরাই মুঠোফোনে ধারণ করে ল্যাপটপে রেখে দেন। ওই ভিডিওটি সহপাঠী সাবিকুন নাহার অমি চুরি করে নিয়ে অপর শিক্ষার্থী সেলিম রেজাকে দেন। সাম্প্রতিকালে সেলিম রেজা ভিডিওটি ফেসবুকে ছেড়ে দেয়ায় শুরু হয় তোলপাড়।

বন্দর থানা পুলিশের ওসি (তদন্ত) মো. ফয়সাল আহম্মেদ জানান, এই ঘটনায় রোববার বিকেলে প্রেমিক শিক্ষার্থী একটি লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে দুই শিক্ষার্থীকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হলে তারা অপরাধ স্বীকার করেন। এই ঘটনায় তাদের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে একটি মামলা হয়েছে। তাদেরকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 822 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।