Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

হবিগঞ্জে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুসহ দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশিত : September 03, 2019, 00:35

হবিগঞ্জে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুসহ দুই ভাইয়ের মৃত্যু

হবিগঞ্জ সংবাদদাতা: 

হবিগঞ্জের নবীগঞ্জে সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুসহ দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতরা হলো, উপজেলার সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামের আজমান আলীর পুত্র প্রতিবন্ধী শাহান আহমেদ(১০) ও রাহান আহমেদ(৭) ।
সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে এঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামে পরিবারের সবার অগোচরে আজমান আলীর প্রতিবন্ধী পুত্র শাহান আহমেদ(১০) ও রাহান আহমেদ(৭) উঠানের পাশ্ববর্তী পুকুরে নামেন । এরপর থেকে তাদের আর সন্ধান পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য স্থানে খোঁজাখুজিঁর প্রায় ১ঘন্টা পর পুকুরে দুই ভাইর নিথর দেহ ভাসমান অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন ও স্থানীয় লোকজন।পরে তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, পুকুরে পড়ে প্রতিবন্ধী শিশুসহ আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে,নিহতদের পরিবারের আবেদন ও স্থানীয় চেয়ারম্যানের সুপারিশের প্রক্ষিতে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ আলোচনা করে দুটি মৃতদেহ ময়না তদন্ত ছাড়াই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 453 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।