Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

প্রবাসী চ্যারিটেবল ফাউন্ডেশনের ২বছর পূৃর্তি উপলক্ষ্যে চাল, ডাল বিতরণ

প্রকাশিত : September 03, 2019, 00:03

প্রবাসী চ্যারিটেবল ফাউন্ডেশনের ২বছর পূৃর্তি উপলক্ষ্যে চাল, ডাল বিতরণ

 

ইসমাইল হোসাইন

দোয়ারাবাজারস্থ উপজেলাধীন নরসিংপুর ইউনিয়নের প্রবাসীদের দ্বারা আর্ত  মানবতার সেবায় প্রতিষ্ঠিত “প্রবাসী চ্যারিটেবল ফাউন্ডেশনে”র ২ বছর পূর্তি উপলক্ষ্যে আনুষ্ঠানিকভাবে ইউনিয়নের হত দরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল,ও প্রবাসীদের সংবর্ধনা অনুষ্টিত হয়।

গতকাল ০১ সেপ্টেম্বর রোজ রবিবার স্হানীয় চাইরগাঁও বাজারে ফাউন্ডেশন কার্যালয়ে হত-দরিদ্র অসহায় মানুষদের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়। কর্মসূচির অংশ হিসেবে নরসিংপুর ইউনিয়নের ১২ জন প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়।
বিশিষ্ট্য সমাজসেবক এম, আব্দুল্লাহ’র সভাপতিত্বে ও ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক জি,এস কছির আলী ও অর্থ সম্পাদক মুহিবুর রহমান এর যৌথ সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন পল্লী চিকিৎষক আবুল কালাম আজাদ।

প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আলী আহমদ, বিশিষ্ট্য ব্যবসায়ী সৈয়দ আহমদ, ইস্রাইল আলী, সাবেক নসকস সভাপতি আবিদ রনি, নরসিংপুর স্টুডেন্টস ডেভেলপমেন্ট সোসাইটি’র সাধারণ সম্পাদক নেওয়াজ শরীফ, প্রবাসী সোহরাব হোসেন, আব্দুল খালেক,ও জাবেদ আলী প্রমূখ।।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 324 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।