Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীর বিভিন্ন স্থানে মাঝরাতে মেয়র আরিফের অভিযান

প্রকাশিত : September 02, 2019, 07:48

নগরীর বিভিন্ন স্থানে মাঝরাতে মেয়র আরিফের অভিযান

নিজস্ব প্রতিবেদকঃ

জঞ্জালমুক্ত নগরী গড়তে ফের মাঝরাতে আরিফের অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। রাতের এ অভিযানে মাঝে বেশ কিছুদিন বিরতি দিলেও রোববার দিবাগত রাত ১২ টার দিকে বেশ কয়েকজন সিটি কাউন্সিলর, সিসিকের কর্মকর্তা নিয়ে নগরীতে সাঁড়াশি অভিযান চালান আরিফ।

সিলেট সিটি কর্পোরেশনের সামনে থেকে অভিযান শুরু করে প্রথমে যা মহাজনপট্টি পর্যন্ত। ওখান থেকে ফিরে সুরমা মার্কেট হয়ে ক্বীন ব্রিজ পর্যন্ত যান তিনি। এসময় তিনি রোববার থেকে বন্ধ হয়ে যাওয়া ক্বীন ব্রিজ ঘুরে দেখেন। খোঁজ নেন ওখানে সৃষ্ট সমস্যা ও সম্ভাবনার।

ক্বীন ব্রিজ থেকে মেয়র দলবল নিয়ে হেঁটে যান তালতলা পয়েন্ট পর্যন্ত। সেই সাথে পথের মাঝে, পথের পাশে, দোকানঘরের সামনের যত জঞ্জাল সব সরিয়ে নেন পরিচ্ছন্নতাকর্মীরা। সামনে এগিয়ে গিয়ে নিজে হাত লাগিয়ে সরিয়ে দেন নগরীর ফুটপাত অবৈধ পন্থায় বসানো সব দোকানপাট।

মাঝরাতের এ অভিযানে রাস্তার উপর থেকে প্রায় অর্ধশতাধিক অবৈধ দোকানপাট, ভ্রাম্যমাণ ব্যবসার ভ্যানগাড়ি উচ্ছেদ করা হয়। সেই সাথে উচ্ছেদ করা হয় যেখানে সেখানে থাকা ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড। এসময় উপস্থিত জনতা মেয়রকে নষ্ট সড়কবাতির কথা জানালে তিনি তা পরিবর্তনের আশ্বাস দেন এবং কিছুদিন বিরতি দিলেও নতুন করে নিয়মিত অভিযান করবেন বলে জানান।

অভিযানে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ, ২২ নং ওয়ার্ডের কাউন্সলর ছালেহ আহমদ সেলিম, সিসিকের নির্বাহী প্রকৌশলী শামসুল হক পাটোয়ারী, হিসাব রক্ষণ কর্মকর্তা আ ন ম মনসুফ, বর্জ্য ব্যাবস্থাপনা শাখার প্রধান হানিফুর রহমান, সহকারি প্রকৌশলী জয়দেব বিশ্বাস, উপ সহকারি প্রকৌশলী সেলিম আহমদ, সহকারি কর কর্মকর্তা সোহেল আহমদসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 170 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।