Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

গোয়াইনঘাটে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট

প্রকাশিত : September 02, 2019, 07:44

গোয়াইনঘাটে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট

গোয়াইনঘাট প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট গোয়াইনঘাটে মঙ্গলবার থেকে মাঠে গড়াচ্ছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে দ্বিতীয় বারের মতো দেশব্যাপি উপজেলা পর্যায়ের বালকদের এ টুর্নামেন্টিতে গোয়াইনঘাট উপজেলার ৯টি ইউনিয়নের অনুর্ধ্ব ১৭ খেলোয়াররা অংশগ্রহণ করবেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হবে। বিকেল ৩টায় উদ্বোধনী ম্যাচে ৪নং লেঙ্গুড়া ইউনিয়ন বনাম ৯নং ডৌবাড়ি ইউনিয়ন ফুটবল দলের মধ্যকার খেলার মাধ্যমে টুর্নামেন্টটির শুভ শুচনা শুরু করা হবে।

টুর্নামেন্টের সদস্য সচিব এবং উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান জানান, দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবলের পুনর্জাগরণে বেশ কয়েক বছর ধরে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দেশের ক্রীড়া জগতের মাধ্যমে বিশ্বের দরবারে আজ বাংলাদেশের সুনাম অক্ষুন্ন রয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে দেশে বিশ্বমানের খেলোয়ার তৈরী হয়ে সারা বিশ্বকেই একদিন তাক লাগিয়ে দেবে বলে দৃঢ় আমার বিশ্বাস।

এ ব্যাপারে টুর্নামেন্টের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল জানান, সরকার ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করার ফলে আজ বহির্বিশ্বে দেশের সুনাম রয়েছে। এখান থেকেই খেলোয়ার তৈরী হয়ে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে দেশকে অনেক উচ্চতায় নিয়ে যাবে। তাই প্রতিটি ইউনিয়নের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঠিক ও স্বচ্ছভাবে খেলোয়ার বাছাই করে টুর্নামেন্টে অংশগ্রহণ করানোর জন্য বিশেষভাবে অনুরোধ জানান তিনি।

একই সাথে টুর্নামেন্ট চলাকালীন সময়ে উপজেলার সকল ক্রীড়ামোদীদের খেলা দেখার জন্য বিশেষভাবে আমন্ত্রন জানিয়েছেন তিনি

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 493 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।