Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

সিলেটে সহ পাঁচ জেলার পরিবহন ধর্মঘট স্থগিত

প্রকাশিত : September 01, 2019, 22:18

সিলেটে সহ পাঁচ জেলার  পরিবহন ধর্মঘট স্থগিত

 

নিজস্ব প্রতিবেদক

সোমবার থেকে সিলেটসহ পাঁচ জেলায় অনির্দিষ্টকালের ঘোষণা ধর্মঘট স্থগিত করা হয়েছে।
৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকা পরিবহণ ধর্মঘট দিয়েছিলো পরিবহিন মালিক-শ্রকিদকের সংগঠন।
রোববার (১ সেপ্টেম্বর) রাতে প্রশাসনের আশ্বাসের ভিত্তিতে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের জন্য ডাকা পরিবহন ধর্মঘট স্থগিত করে সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। এ তথ্য নিশ্চিত করে সিলেট পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের কোষাধ্যক্ষ মানিক আহমেদ জানান, আজ রাতে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে প্রশাসন আমাদের আশ্বাস দিলে আমরা এ ধর্মঘট স্থগিত করি।এর আগে সিলেট পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. কামরুল আহসান ও সিলেটের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমানের সাথে বৈঠকে বসেন সিলেট পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।বৈঠকে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ আশ্বাস দেন সিলেট-সুনামগঞ্জ রুটে এখন থেকে চারটি বিআরটিসির বাস চলাচল করবে। এমন আশ্বাসের ভিত্তিতে স্থগিত করা হয় সোমবার থেকে সিলেট বিভাগের চারটি জেলায় একসাথে শুরু হতে যাওয়া অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট।প্রসঙ্গত, গত ২৮ আগস্ট বুধবার দক্ষিণ সুরমা বাবনাস্থ প্রধান কার্যালয়ে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত এক সভা থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কে চালুকৃত বিআরটিসি বাস সার্ভিস প্রত্যাহার, মহাসড়কে চেকিংয়ের নামে পরিবহন শ্রমিকদের উপর পুলিশি নির্যাতন বন্ধসহ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামীকাল সোমবার থেকে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাক দেয় সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত শ্রমিকদের ঐক্যবদ্ধ থেকে দাবি আদায়ে ধর্মঘট চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয় সে সভার মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 242 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।