Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

জাফলংয়ে ফটোগ্রাফার ও ষ্টুডিও মালিক সমিতির কার্যালয় উদ্বোধন

প্রকাশিত : September 01, 2019, 18:01

জাফলংয়ে ফটোগ্রাফার ও ষ্টুডিও মালিক সমিতির কার্যালয় উদ্বোধন

 

  • গোয়াইনঘাট প্রতিনিধি:সিলেটের অন্যতম পর্যটনকেন্দ্র প্রকৃতি কন্যা জাফলংয়ে আগত পর্যটকদের সেবারমান বৃদ্ধির লক্ষে জাফলং ফটোগ্রাফার ও ষ্টুডিও মালিক সমিতির কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে বল্লাঘাটস্থ একটি রেষ্টুরেন্টে
    ফটোগ্রাফার ও ষ্টুডিও মালিক সমিতির কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাফলং ট্যুরিস্ট গাইড, ফটোগ্রাফার ও ষ্টুডিও সমিতির সমন্বয়ক আন্নু মালিক লিটন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ইনচার্জ মোঃ রতন শেখ। জাফলং ট্যুরিস্ট ফটোগ্রাফার ও ষ্টুডিও মালিক সমিতির অর্থ সম্পাদক মজনু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের এএসআই আবু সালেহ, জাফলং ফটোগ্রাফার ও ষ্টুডিও মালিক সমিতির সভাপতি আলমগীর হোসেন, জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির সভাপতি সাজু মিয়া।
    এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি সাহেদ আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জব্বার আহমেদ, অর্থ সম্পাদক নিলয় পারভেজ সোহেল, করিম মিয়া, আবু সাইদ প্রমুখ।
    আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ জাফলং ফটোগ্রাফার ও ষ্টুডিও মালিক সমিতির কার্যালয়ের শুভ উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 254 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।