Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

ইউনিভার্সাল কলেজের মাসিক স্কলারশিপ প্রদান সম্পন্ন

প্রকাশিত : September 01, 2019, 00:30

ইউনিভার্সাল কলেজের মাসিক স্কলারশিপ প্রদান সম্পন্ন

ইউনিভার্স্যাল কলেজের মাসিক স্কলারশিপ প্রদান

ইউনিভার্সাল কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক রেজাউল করিমের পরিচালনায় মাসিক স্কলারশিপ প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড নজরুল ইসলাম স্যার ।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মুহাম্মদ কুদরতে এলাহী ও কলেজের ফাইনেন্স এন্ড প্লানিং ডিরেক্টর আব্দুল্লাহ আল মাহমুদ।

শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারেনা । একটি জাতির সভ্যতা-সাংস্কৃতির উন্নতি-অবনতি সবকিছু নির্ভর করে তার শিক্ষার উপর । যে জাতি যত শিক্ষিত, সে জাতি তত উন্নত ও সমৃদ্ধ । শিক্ষাহীন ব্যাক্তি চোখ থাকতেও অন্ধ আর তাই বলা হয় অজ্ঞতা অন্ধকারের সমতুল্য । তাই সমাজের জন্য প্রয়োজন শিক্ষার আলো । জ্ঞান কেবল বই-পুস্তকের মাধ্যমেই অর্জন করা যায় না। আমাদের ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিক জীবনযাপন থেকেও আমরা জ্ঞান অর্জন করতে পারি। জ্ঞানের মাধ্যমেই সাগরের বিশাল তিমি আর ডাঙার বিশাল হাতিকেও বশ করা সম্ভব । জ্ঞানের কারণেই মানুষ সৃষ্টির সেরা জীব হিসেবে স্বীকৃতি পেয়েছে ।
ইউনিভার্স্যাল কলেজের মাসিক মেধা বৃত্তি প্রদান অনুষ্টানে উক্ত কথা বলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড নজরুল ইসলাম স্যার

উল্ল্যেখ্য ইউনিভার্স্যাল কলেজ প্রতি মাসে মেধার ভিত্তিতে ছাত্রছাত্রীদের সত্তর হাজার টাকা দিয়ে থাকে।-বিজ্ঞপ্তি

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 364 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।