Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

জাফলং গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে বটবৃক্ষ রোপণ করলেন ভূমি সচিব

প্রকাশিত : August 31, 2019, 18:55

জাফলং গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে বটবৃক্ষ রোপণ করলেন ভূমি সচিব

 

নিজস্ব সংবাদদাতা :–
সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে বটবৃক্ষ রোপণ করলেন বাংলাদেশ ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মা মাকসুদুর রহমান পাটোয়ারী। শনিবার বিকেলে গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে এক বটবৃক্ষ রোপণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তা রোপণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, ভূমি মন্ত্রণালয়ের উপ সচিব মো. দৌলতুজ্জামান খান, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবুল কালাম, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ রতন শেখ, জাফলং যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন, গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. করিম মাহমুদ লিমন, প্রধান শিক্ষক সোহেল আহমদসসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
এসময় ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকসুদুর রহমান পাটোয়ারী বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। অত্র এলাকার কোমলমতি শিক্ষার্থীদের প্রাথমিক স্থরে শিক্ষা লাভের সুযোগ করে দিতে গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের ভূমি জটিলতা নিরসন করতে ভূমি মন্ত্রণালয় প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করবে। তাই শিক্ষার্থীদের নিয়মিত বিদ্যালয়ে পাঠাতে অত্রাঞ্চলের অভিভাবকদের আহ্বান জানান।
এর আগে ভূমি সচিব মো. মাকসুদুর রহমান পাটোয়ারী পর্যটন কেন্দ্র জাফলংয়ের বিভিন্ন পর্যটনস্পট পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 331 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।