Voice of SYLHET | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২২ ইং

মীরগঞ্জ স্কুলের গেইটে সৌজন্যে নাম না দেওয়ার আহবান জানিয়েছেন ইউকে প্রবাসী সাবেক ছাত্ররা

প্রকাশিত : August 31, 2019, 15:58

মীরগঞ্জ স্কুলের গেইটে সৌজন্যে নাম না দেওয়ার আহবান জানিয়েছেন ইউকে প্রবাসী সাবেক ছাত্ররা

 

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ  গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের নব নির্মাণাধীন স্কুল গেইটে ব্যক্তি বিশেষের নাম ফলক ব্যবহার করা হচ্ছে, এই খবর ছড়িয়ে পড়লে অত্র এলাকার প্রবাসীরা ও স্কুলের সাবেক ছাত্ররা প্রতিবাদ করা শুরু করেছে।
যুক্তরাজ্যে অবস্থানরত মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্ররা জানিয়েছেন, ১৯৬৮ সালে মীরগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত অত্র এলাকার ব্যক্তিরা বিভিন্নভাবে বিদ্যালয়ের কাযক্রম এগিয়ে নিতে সহযোগীতা করে আসছেন। এ পর্যন্ত কেউ বিদ্যালয়ের কোথায়ও নিজের নাম ব্যবহার না করে এলাকার স্কুলের সহযোগীতায় নিজেকে বিলিয়ে দিচ্ছেন। কিন্তু বিদ্যালয়ের বর্তমান পরিচালনা কমিটি এলাকার ব্যক্তিদের কোন মতামত না নিয়ে তাদের একক সিন্ধান্তে বিদ্যালয়ের নির্মাণাধীন গেইটে ব্যক্তি বিশেষের নাম ফলক ব্যবহার করতে যাচ্ছেন যা কোন অবস্থাতে মেনে নেওয়া যায় না। বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষার্থে কর্তৃপক্ষ তাদের একক সিন্ধান্ত থেকে ফিরে আসবে বলে প্রবাসীর আশা ব্যক্ত করেন। তা না হলে প্রবাসীরা এলাকার সর্বস্তরের জনসাধারণ নিয়ে বিদ্যালয়ের পরিচালনা কমিটির একক সিন্ধান্ত প্রতিহত করার ঘোষনা দেন।

যুক্তরাজ্য প্রবাসী মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতাধিক সাবেক ছাত্রদের পক্ষে নিম্নোক্ত ব্যক্তিরা বিবৃতি দেন: আব্দুল মান্নান, নইমুল ইসলাম, আব্দুল আহাদ, মতছিন আলী, ফখরুল ইসলাম, জাইদুল আলম, সেলিম উদ্দিন, এনামুল হক এনাম, জয়নাল আবেদীন, মু. আব্দুল আলী, শেখরুল ইসলাম, জসিম উদ্দিন, বশর আহমদ, মাহমুদ হোসাইন, যায়েদ আহমদ, সাহাব উদ্দিন, মোস্তাক আহমদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 5557 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।