Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীর পাঠানটুলা থেকে ৮ জুয়াড়ি আটক

প্রকাশিত : August 31, 2019, 00:26

নগরীর পাঠানটুলা থেকে ৮ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট নগরীর পশ্চিম পাঠানটুলা এলাকা থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত ১২ টার দিকে নর্থ ইষ্ট সিএনজি পাম্প সংলগ্ন ফেরদৌসী ভিলার ভেতর থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ ২ হাজার ১৬০ টাকা জব্দ করে র‍্যাব।
অভিযানে নেতৃত্ব দেন- র‍্যাব-৯ এর মেজর মো. শওকাতুল মোনায়েম।

আটক জুয়াড়িরা হলো- চাঁদপুরের মতলব উপজেলাধীন হাজীপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে মো. বাদল হোসেন (২৬), একই গ্রামের মো. হোসেনের ছেলে রবিউল হোসেন (২২), দিরাই উপজেলার শর্মা গ্রামের লালু হোসেনের ছেলে জাকির ইসলাম (২৪), দিরাই ভাটিপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রেজাউল ইসলাম (৩২), শাল্লা উপজেলার আটগাও গ্রামের কাজল মিয়ার ছেলে সুমন মিয়া (২৫), এয়ারপোর্ট থানাধীন লাখাউরা গ্রামের সুহেল আহমদের ছেলে বিলাল হোসেন (২৬), জালালাবাদ থানাধীন মিরের গাঁও গ্রামের সৈয়দ আহমদের ছেলে রবিউল (৩১) ও নেত্রকোনার মোহনগঞ্জ থানাধীন জিমটি গ্রামের মৃত আব্দুল মিয়ার ছেলে সেলিম হোসেন (৩০)।
উদ্ধারকৃত আলামতসহ আটক সব জুয়াড়িকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 186 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।