Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

রোহিঙ্গাদের ইন্ধনদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা: সিলেটে পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : August 31, 2019, 00:22

রোহিঙ্গাদের ইন্ধনদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা: সিলেটে পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ

যেসব বেসরকারি সংস্থা শর্তের বাইরে গিয়ে রোহিঙ্গাদের নানাভাবে ইন্ধন দিচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও শোকের মাস আগস্ট উপলক্ষে আজ শুক্রবার বিকেলে সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সে পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগদানকালে তিনি সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘রোহিঙ্গা সমস্যা শুধু বাংলাদেশের নয়। এই সমস্যা সারাবিশে^র। তাই এই সমস্যা সমাধানে সবাইকে এগিয়ে আসতে হবে।’
ড. মোমনে বলেন, ‘যে সংস্থাটি রোহিঙ্গাদের সরবরাহের জন্য দেশিয় অস্ত্র তৈরি করেছে তাদেরকেও ইতোমধ্যে চিহ্নিত করা হয়েছে।’
রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মুহিবুল্লাহ যদি অন্যায় করেন, তবে তাকেও শাস্তির আওতায় আনা হবে। এজন্য বিচার বিশ্লেষণ চলছে।’ এছাড়া রোহিঙ্গাদের মধ্য থেকে নেতৃত্ব বেরিয়ে আসায় তাদের সাথে আলোচনায় সুবিধা হবে বলেও মন্তব্য করেন মন্ত্রী।পরে সেলিনা মোমেন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। সেলিনা মোমেনের সভাপতিত্বে ও সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা জেবুন্নেছা হক, আছমা কামরান, নাজনীন হোসেন, এ জেড রওশন জেবীন রুবা, হেলেন আহমদ প্রমুখ। এছাড়াও আলোচনা সভায় হাজারো নারী উপস্থিত ছিলেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 434 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।