Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

সিকৃবি ছাত্রলীগের উদ্যোগে দুঃস্থ ও অসহায় শিশুদের মাঝে খাবার বিতরণ

প্রকাশিত : August 30, 2019, 21:51

সিকৃবি ছাত্রলীগের উদ্যোগে দুঃস্থ ও অসহায় শিশুদের মাঝে খাবার বিতরণ

 

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থ অসহায় শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা।

শুক্রবার (৩০ আগস্ট) সকাল ১১টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে স্বেচ্ছাসেবী সংগঠন পাঠশালা একুশের প্রায় শতাধিক শিশুদের মাঝে খাবার বিতরণ করে বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা।

এতে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ সায়েম উদ্দিন আহমেদ, প্রক্টর সহযোগী অধ্যাপক মো. সোহেল মিয়া এবং পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাহ আহমেদ বেলাল এবং বিশ্ববিদ্যালয় ও হল শাখার ছাত্রলীগের কর্মীবৃন্দ।

এ সময় ছাত্রলীগের নেতৃবৃন্দ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করে তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ পরিচালনায় ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গঠনে সার্বক্ষণিক কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

 

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 576 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।