Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

সিকৃবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : August 30, 2019, 21:30

সিকৃবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন

:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) এর গণতান্ত্রিক শিক্ষক পরিষদ (গশিপ) শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে। শুক্রবার (৩০ আগস্ট)  দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে এই শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন সিকৃবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. মিটু চৌধুরী, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মাহফুজুর রহমান, সহ সভাপতি প্রফেসর ড. নির্মল চন্দ্র রায়, সিকৃবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা, সাধারণ সম্পাদক প্রফেসর ড. জীতেন্দ্রনাথ অধিকারীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে সিকৃবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের ব্যানারে নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিস্থলে পৌঁছান।

এ সময় নেতারা কালো কাপড় পরিধান করে জাতির জনকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে  দোয়া করা হয়। জাতির জনক ও তাঁর পরিবারবর্গ সহ ৭১ এর বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে

গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. মিঠু চৌধুরী জানান, মূলত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করে তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ পরিচালনায় ক্ষুধা, দারিদ্র ও নিরক্ষরতা মুক্ত দেশ গঠনে সার্বক্ষণিক কাজ করে যাবেন। য়া করা হয়।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 470 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।