Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেটে পরিবহন চালকদের সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত : August 29, 2019, 22:27

সিলেটে পরিবহন চালকদের সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা

নিজস্ব প্রতিবেদকঃ

পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা এর নির্দেশনা মোতাবেক পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষে ‌‘পরিবহন চালক ও হেল্পারদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ’ কর্মশালার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় ধোপাদিঘীর পাড় সংলগ্ন ইউনাইটেড সেন্টারে সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক এ কর্মশালার আয়োজন করা হয়।

একে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জ্যোতির্ময় সরকার, পিপিএম (সেবা) এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) মোহাম্মদ আশিদুর রহমান।

প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন পদবির পুলিশ কর্মকর্তাসহ পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্য, চালক ও হেল্পার উপস্থিত ছিলেন।

উক্ত কর্মশালা ১০০ জন পরিবহন চালক ও হেল্পার অংশগ্রহণ করেন যাদের মধ্যে ৪০ জন পিকআপ/মিনি ট্রাক, ২০ জন হিউম্যান হলার (লেগুনা) এবং ৪০ জন সিএনজি চালিত অটোরিক্সা চালক ও হেলপার ছিলেন।

প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকৃত চালক ও হেল্পারগনকে যে সব বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে তার উপর একটি মূল্যায়ন পরিক্ষা গ্রহণ করা হয় এবং পরিক্ষায় সকলেই কৃতকার্য হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 337 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।