Voice of SYLHET | logo

২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২২ ইং

এরশাদের জন্য রক্ত প্রয়োজন

প্রকাশিত : July 05, 2019, 09:50

এরশাদের জন্য রক্ত প্রয়োজন

বয়েজ অফ সিলেট ডেস্ক: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্য রক্তের প্রয়োজন।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন এই রাজনীতিক নেতার ব্যক্তিগত সচিব ও দলের প্রেসিডিয়াম সদস্য খালেদ আখতার শুক্রবার এতথ্য জানান।

তিনি বলেন, ভোরে উনার ডায়ালাইসিস শুরু হয়েছে। তার প্রচুর রক্ত প্রয়োজন। জাতীয় পার্টির চেয়ারম্যানের রক্তের গ্রুপ বি পজেটিভ।

জাতীয় পার্টির নেতাকর্মীদের দ্রুত সিএমএইচে রক্ত দেওয়ার জন্য যোগাযোগের আহ্বান জানান খালেদা আখতার।

এর আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

এদিন দুপুর ২টার দিকে হাসপাতাল থেকে বের হয়ে এরশাদের স্ত্রী রওশন এরশাদ বলেন, ওনার (এরশাদ) শারীরিক অবস্থা সংক্রান্ত সব প্রতিবেদন সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসকদের কাছে পাঠানো হয়েছে। ডাক্তাররা কী মতামত দেন সেটার ওপর নির্ভর করে আমরা দেখব, অন্য কিছু করা যায় কি-না। এখানকার ডাক্তাররা যত্ন সহকারে চিকিৎসা করছেন, সর্বতোভাবে চেষ্টা করছেন।

জাপা চেয়ারম্যান এরশাদ দীর্ঘদিন ধরে রক্তের রোগ মাইলোডিসপ্লাস্টিক সিনড্রোমে ভুগছেন। তার অস্থিমজ্জা পর্যাপ্ত হিমোগ্লোবিন উৎপাদন করতে পারছে না। গত ২২ জুন সকালে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর এরশাদের ফুসফুস ও কিডনিতে সংক্রমণের বিষয়টি ধরা পড়ে।

 

বিওএস/ এজে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 699 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।