Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

গোয়াইনঘাটে পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিত : August 29, 2019, 19:36

গোয়াইনঘাটে পলাতক আসামী গ্রেফতার

গোয়াইনঘাট প্রতিনিধি :

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র দিক নির্দেশনায় ও থানার ওসি মো. আব্দুল আহাদের সার্বিক তত্বাবধানে সিলেটের গোয়াইনঘাটে বিশেষ অভিযান চালিয়ে ৩ টি সাজা পরোয়ানাসহ একাধিক পরোয়ানার দীর্ঘদিনের পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে ইসলামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক ব্যক্তি উপজেলার ইসলামপুর দুভাগ এলাকার আব্দুল ওয়াহিদের ছেলে মানিক মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে থানার উপপরিদর্শক (এসআই) আতিকুজ্জামান জুনেল, সহকারী উপপরিদর্শক (এএসআই) হুমায়ুন কবির ও (এএসআই) মশিউর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ইসলামপুরের দুভাগস্থ তার শ্বশুর বাড়ী থেকে তাকে আটক করেন।

থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় একাধিক পরোয়ানার পলাতক আসামী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, সিলেটের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের দিক নির্দেশনা এবং থানার ওসি মো. আব্দুল আহাদের সার্বিক তত্বাবধানে একাধিক পরোয়ানার পলাতক আসামীকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। গোয়াইনঘাট উপজেলাকে অপরাধমুক্ত করতে পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 452 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।