Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

মাশরাফিরা বজ্রপাতের শিকার হলে সেমিতে যাবে পাকিস্তান: ইউসুফ

প্রকাশিত : July 05, 2019, 09:48

মাশরাফিরা বজ্রপাতের শিকার হলে সেমিতে যাবে পাকিস্তান: ইউসুফ

বয়েজ অফ সিলেট ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ শুক্রবার মাঠে নামছে পাকিস্তান। এবারের বিশ্বকাপে বাংলাদেশেরও এটি শেষ ম্যাচ। বাংলাদেশের সেমিফাইনালে ওঠার আর কোনো সম্ভাবনা নেই।

তবে কাগজে কলমে পাকিস্তানের সম্ভাবনা এখনো টিকে আছে। এজন্য পাকিস্তানকে আগে ব্যাটিং করে ৩২০ রানেরও বেশি ব্যবধানে হারাতে হবে বাংলাদেশকে। তবে বাংলাদেশ আগে ব্যাটিং করলে প্রথম বলেই তাদের সম্ভাবনা শেষ।

এমন কঠিন সমীরকরণকে অসম্ভব এবং অবাস্তব বলছেন অনেকে। বাদ যাননি পাকিস্তানের সাবেক ক্রিকেটাররাও। দলটির সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফও অসম্ভব বলছেন পাকিস্তানের সেমিতে উঠা।

স্থানীয় এক টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎ দেওয়ার সময় রসিকতা করে ইউসুফ বলেন, যদি জাদুকরি কোনো ঘটনা বা বাংলাদেশ দলের উপর বজ্রপাতের ঘটনা ঘটে তাহলে পাকিস্তানের সেমিতে যাওয়া সম্ভব।

তিনি বলেন, পাকিস্তানের সেমিফাইনালে ওঠার কোনো সম্ভাবনাই নেই। যদি মাঠে বজ্রপাতের ঘটনা ঘটে মাশরাফিরা মাঠে পড়ে যায় কিংবা তারা ১০ রানে অলআউট হয়ে যায় তাহলে কেবল সম্ভব।

তবে কিছু হওয়ার আগেই অবশ্য পাকিস্তান গ্রুপ পর্বে তাদের বিদায় মেনে নিয়েছে। পাকিস্তানের ওপেনার ইমাম-উল হক যেমন এর পেছনে নিজের দায় আছে বলে মনে করছেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে হারটা আমাকে খুব পোড়াচ্ছে। আমি সেট হয়ে (৫৩ রানে) আউট হয়ে যায়। পাকিস্তানের জন্য ম্যাচটা আমাকে জিততে হতো।’ পাকিস্তান ওই ম্যাচে ৩০৮ রান তাড়া করতে নেমে ৪১ রানে হারে। ইমাম উল অবশ্য বলছেন, সেমিতে খেলার শর্ত কী তা আমরা মাথায় রাখছে না। সেমিতে উঠার জন্যই খেলবেন তারা।

 

বিওএস/ এজে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 768 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।