Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

জামেয়া ইউসুফিয়া ফাজিল মাদরাসা’র ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত সবকদান সম্পন্ন

প্রকাশিত : August 29, 2019, 14:41

জামেয়া ইউসুফিয়া ফাজিল মাদরাসা’র ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত সবকদান সম্পন্ন

কানাইঘাট প্রতিনিধিঃ
পূর্ব সিলেটের অন্যতম শ্রেষ্ঠ ইসলামি শিক্ষাপ্রতিষ্ঠান কানাইঘাট উপজেলার “জামেয়া ইসলামিয়া ইউসুফিয়া ফাজিল মাদরাসার” ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থীদের সবক্বদান মাহফিল- ২০১৯ মহান আল্লাহ তায়ালার রহমতে সম্পন্ন হয়েছে।মাদরাসার ভাইস প্রিন্সিপাল জনাব মাওলানা শরিফ আহমদ সাহেবের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাদরাসার প্রিন্সিপাল জনাব মাওলানা আবু বকর মোঃ সিদ্দিক সাহেব।

মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
মাদরাসার প্রতিষ্টাতা প্রিন্সিপাল ও সিলেট-০৫ কানাইঘাট ও জকিগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য জনাব ফরিদ উদ্দিন চৌধুরী। তিনি ফাজিল ১ম বর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে অত্যন্ত মূল্যবান দিকনির্দেশনামূলক নসিহত পেশ করেন।
শিক্ষার্থীদের সবক্বদান করেন প্রবীণ আলেমে দ্বীন গাছবাড়ি জামেউল উলুল কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল জনাব মাওলানা আব্দুর রহিম সাহেব। উক্ত মাহফিলে মাদরাসার সাবেক ও বর্তমান শিক্ষকবৃন্দ, কমিটির দায়িত্বশীলবৃন্দ, ও মাদরাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সবক্বদান শেষে মুনাজাতের মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 641 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।