Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

জিন্দাবাজারে প্রবাসীদের উপর হামলার ঘটনায় আটক আরেক ছাত্রলীগ ক্যাডার

প্রকাশিত : August 29, 2019, 12:20

জিন্দাবাজারে প্রবাসীদের উপর হামলার ঘটনায় আটক আরেক ছাত্রলীগ ক্যাডার

 

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর জল্লারপাড়ে তিন যুক্তরাজ্য প্রবাসীর উপর হামলার ঘটনায় ছাত্রলীগের আরেক হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে জিন্দাবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতার নাম জাহেদ। সে নগরীর মদিনামার্কেট পল্লবী আবাসিক এলাকার ২৬/বি কামারগলির শফিক মিয়ার ছেলে। হামলাকারীদের মধ্যে জাহেদ অন্যতম ছিল বলে দাবি করেছে পুলিশ। এনিয়ে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় মোট ৭ জনকে গ্রেফতার করা হলো।

এর আগে গ্রেফতার হয় লিটন, শিপন, নোমান, পলাশ, দিপু রায়, সাগর তালুকদার নামের আরও ৬ ক্যাডার।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এবাদউল্লাহ জানান, অনেক কৌশল করে ফাদ পেতে জাহেদকে গ্রেফতার করা হয়েছে। মামলার বাকি আসামীদেরও গ্রেফতারে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

প্রসঙ্গত, গত ৬ আগস্ট জল্লারপাড় পাচ ভাই রেস্টুরেন্টের সামনে তিন প্রবাসীর উপর হামলা চালায় ছাত্রলীগ ক্যাডাররা। এতে গুরুতর আহত হন তারা। এসময় তাদের প্রাইভেট কারও ভাঙচুর করা হয়। এ ঘটনায় ৭ আগস্ট আহতদের চাচাতো ভাই জাহাঙ্গীর আলম বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 544 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।