Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

নগরীকে পরিস্কার রাখা দায়িত্ব সকলের : মেয়র আরিফ

প্রকাশিত : August 28, 2019, 22:10

নগরীকে পরিস্কার রাখা দায়িত্ব সকলের : মেয়র আরিফ

 

ভয়েসঅবসিলেট ডেস্কঃ   সিলেটে এডিস মশা নিধনকল্পে সিসিকের চলমান অভিযানের অংশ হিসেবে নগরীর চৌহাট্টাস্থ ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে।

বুধবার (২৮ আগষ্ট) বেলা সাড়ে ১২টার দিকে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী এ পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় মশা নিধনে ফগার মেশিন ও স্প্রে ছিটানো হয়।

পরে মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, নিজের বাসা-বাড়ি পরিস্কার রাখার পাশাপাশি এই নগরকেও পরিস্কার রাখা সকলের দায়িত্ব। আর এই দায়িত্ববোধ থেকেই নগরীর সকল বাসিন্ধাদের এ কাজে এগিয়ে আসতে হবে। তবেই ডেঙ্গু, চিকনগুনিয়া সহ ময়লা আবর্জনাবাহী বাইরাস রোগ থেকে প্রতিকার পাওয়া সম্ভব হবে।

সিসিকের জনসংযোগ শাখা জানায়, গত ২৫ জুলাই ব্যাপক প্রচারণার মাধ্যমে মেয়র আরিফুল হক চৌধুরী নগরীতে পক্ষকাল ব্যাপী পরিষ্কার-পরিচ্ছন্নতা ও এডিস মশা নিধনকল্পে অভিযান শুরু করেন।

এসময় তিনি নগরীর ২৭টি ওয়ার্ডের নাগরীকদের জনসচেতনতা বৃদ্ধি, বাসা-বাড়ি দোকানপাঠ সহ সকল প্রতিষ্ঠানের চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতেও অনুরোধ জানান।

এসময় সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন, শিক্ষা কর্মকর্তা নেহার রঞ্জন পুরকায়স্থ সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্তিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 394 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।