Voice of SYLHET | logo

১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে জুন, ২০২২ ইং

বশেমুরবিপ্রবি’তে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক কর্মসূচি পালিত

প্রকাশিত : August 28, 2019, 22:02

বশেমুরবিপ্রবি’তে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক কর্মসূচি পালিত

 

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃগোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) ‘কালেরকন্ঠ শুভসংঘ বশেমুরবিপ্রবি’ শাখা এ কর্মসূচি আয়োজন করে। এ সময় ক্যাম্পাসের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ ও বিভিন্ন স্থানে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক ব্যানার টাঙ্গিয়ে দেয়া হয়।

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ও কালেরকন্ঠ শুভসংঘ বশেমুরবিপ্রবি শাখা’র উপদেষ্টা মো.মাহবুবুল আলম; শুভসংঘের সভাপতি শামস্ জেবিন; সাধারণ সম্পাদক এসকে ইজাজুর রহমান সহ অন্যান্য সদস্যবৃন্দ।

ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা নিয়ে মো. মাহবুবুল আলম বলেন, ‘ দেশে ডেঙ্গুরোগের প্রাদুর্ভাব দিনের পর দিন বাড়ছে সাথে মৃত্যুর সংখ্যাও। আমাদের সচেতন হতে হবে। অন্যকেউ এ বিষয়ে সচেতন করতে হবে, তাহলে ডেঙ্গুর এ প্রাদুর্ভাব কমানো সম্ভব।

শুভসংঘের সভাপতি বলেন, ‘এখনি সময় সচেতন হওয়ার তা না হলে দিনের পর দিন বাড়তে থাকবে ডেঙ্গুরোগীর সংখ্যা। শিক্ষক, শিক্ষার্থী ও জনসাধারণের সচেতন করতে আমাদের এ উদ্যোগ। ‘
উল্লেখ্য শুভসংঘ আয়োজনে সারা বাংলাদেশ একযোগে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক কর্মসূচি পালিত হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 613 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।